Technologies tips and tricksTips and tricks

বেস্ট ইউটিউব ভিডিও ডাউনলোডার অ্যাপ (রিভিউ+ডাউনলোড লিংক)

10 টি সেরা ইউটিউব ভিডিও ডাউনলোডার  [2020 এর জন্য অ্যান্ড্রয়েড অ্যাপস]

আজকে আপনাদের জন্য সেরা ১০ টি ইউটিউব ভিডিও ডাউনলোডার অ্যাপ নিয়ে এসেছি। এ-ই গুলো দিয়ে আপনি অনেক আরামে বসে ইউটিউব এর ভিডিও ডাউনলোড করতে পারবেন।    

যদিও ইউটিউব এর কিছু ভিডিও ডাউনলোড এবং অফলাইন দেখার জন্য মঞ্জুরি দেয়, তৃতীয় পক্ষের অ্যাপ্লিকেশনগুলি ইউটিউব ভিডিওগুলি ডাউনলোড করতে তাদের শর্তগুলির পরিপন্থী। 

ইউটিউব পরিষেবার শর্তাদি স্পষ্টভাবে উল্লেখ করেছে যে ব্যবহারকারীরা কোনও নির্দিষ্ট পরিষেবাদে ইউটিউব দ্বারা ডাউনলোড বোতাম বা লিঙ্ক না প্রদর্শিত না হওয়া পর্যন্ত সামগ্রীগুলি ডাউনলোড করা উচিত নয়। 

ঝুঁকি থাকা সত্ত্বেও, আপনি যদি ইউটিউব ভিডিও ডাউনলোড করতে চান তবে আপনার চাহিদা পূরণের জন্য এখানে কয়েকটি সেরা অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন রয়েছে। 

সেরা ইউটিউব ভিডিও ডাউনলোডার অ্যাপস

YouTube Go  

  Videoder

  TubeMate  

  KeepVid

Snaptube

  InsTube

VidMate  

YT3 YouTube Downloader 

NewPipe  

  YMusic    

By default, Android blocks the installation of apps that are not from the Google Play Store. So before you proceed any further, you need to enable app installation from other sources. To allow it, go to Settings > Security. Tap on “Unknown sources.” A warning will pop up. Press OK.

Important: Use these apps to download the YouTube videos that you own or the ones with Creative Commons reusable license.  

১০ টি সেরা অ্যান্ড্রয়েড ইউটিউব ভিডিও ডাউনলোডার অ্যাপ।  

1. YouTube Go ইউটিউব ভিডিও ডাউনলোডার   

ইউটিউব গো হ’ল কম পারফরম্যান্স স্মার্টফোনগুলির উদ্দেশ্যে তৈরি Google এর অন্যতম লাইটওয়েট অ্যান্ড্রয়েড অ্যাপ। তবে, ব্যবহারকারীরা নিখরচায় এবং আইনত ইউটিউব ভিডিও ডাউনলোড করতে চাইছেন এটি তাদের উপকারে ব্যবহার করতে পারেন। 

একটি নিয়মিত ইউটিউব অ্যাপ্লিকেশানের মতো নয় যা কেবলমাত্র নির্বাচিত ভিডিওগুলিতে ডাউনলোড বোতামটি দেখায় এবং আপনাকে সম্পূর্ণ অ্যাক্সেসের জন্য ইউটিউব প্রিমিয়ামে সাবস্ক্রাইব করতে অনুরোধ জানায়, ইউটিউব গো এই জাতীয় বিধিনিষেধ দ্বারা পঙ্গু হয় না। 

ইউটিউব ভিডিও ডাউনলোডার আপনাকে ইন্টারনেট ছাড়াই উচ্চ মানের ভিডিও ভাগ করতে দেয়। এই অ্যাপ্লিকেশনটির একমাত্র সীমাবদ্ধতা হ’ল এটি আপনাকে অন্যান্য পরিষেবা যেমন ইনস্টাগ্রাম, ফেসবুক ইত্যাদি থেকে ভিডিও দখল করতে দেয় না।

2. Videoder ইউটিউব ভিডিও ডাউনলোডার     

   

ভিডিওডার ভিডিও ডাউনলোডার অ্যাপ

ভিডিও কোডার অ্যান্ড্রয়েডের জন্য একটি শক্তিশালী ইউটিউব ভিডিও ডাউনলোডারভিডিওগুলি ডাউনলোড করতে আপনি বিভিন্ন সাইট থেকে চয়ন করতে পারেন, যেমন ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি download 

এটি স্ট্রিমিং এবং উপলব্ধ সমস্ত ফর্ম্যাটে ভিডিও ডাউনলোডের অনুমতি দেয়। আপনি পছন্দসই যে কোনও মানের থেকে সহজেই চয়ন করতে পারেন, এবং অ্যাপ্লিকেশন থেকে ভিডিওটি ভাগ করতে পারেন। অ্যাপ্লিকেশনটি কাস্টমাইজযোগ্য এবং একটি চিত্তাকর্ষক UI সহ আসে। 

এটি আপনাকে দ্রুত ডাউনলোডের গতিতে সহায়তা করে এবং বিভিন্ন থিম, নাইট মোড, অন্তর্নির্মিত ভিডিও প্লেয়ার ইত্যাদি প্যাক করে 

প্লে স্টোরে ভিডিয়োডার উপলভ্য নয় তবে আপনি এর অফিসিয়াল সাইট থেকে অ্যাপটি বিনামূল্যে ডাউনলোড করতে এবং আপনার ফোনে ইনস্টল করতে পারেন। এটিতে কোনও অ্যাপ-কেনা নেই তবে এতে বিজ্ঞাপন রয়েছে। 

তবে আপনি প্লে স্টোর থেকে ভিডিও কোডার প্রিমিয়াম প্লাগইন কিনলে বিজ্ঞাপনগুলি সরাতে পারেন। আপনি বিজ্ঞাপনে স্বাচ্ছন্দ্য বোধ করেন বা আপনি একটি ক্লিনার অভিজ্ঞতা পেতে চান তবে এটি আপনার ব্যক্তিগত পছন্দের উপর নির্ভর করে। 

ভিডিওডার ব্যবহার করে অ্যান্ড্রয়েডে ইউটিউব ভিডিও ডাউনলোড করুন 

অ্যাপে ইউটিউব খুলুন। ভিডিওটির জন্য অনুসন্ধান করুন download ডাউনলোড বোতামে আলতো চাপুন এবং পপ আপ করা ডাউনলোড লিঙ্কটি নির্বাচন করুন। আপনি যে ভিডিও ফর্ম্যাটটি চান তা চয়ন করতে পারেন এবং ভিডিওটি এমপি 3 ফর্ম্যাটে ডাউনলোড করতে পারেন

বিকল্পভাবে, আপনি ইউটিউব অ্যাপে ভিডিওওডারকে একটি ভিডিও ভাগ করতে পারেন এবং ডাউনলোড লিঙ্কটি পপ-আপ হবে। 

ভিডিওডার ডাউনলোড করুন

3. TubeMate ইউটিউব ভিডিও ডাউনলোডার  

     

ইউটিউব ভিডিও ডাউনলোড করতে টিউবমেট আরেকটি সেরা অ্যাপ। এটিতে একটি মার্জিত ইন্টারফেস রয়েছে যা ব্যবহার করা সহজ এবং আপনি একাধিক ভিডিও ভাগ করে নেওয়ার সাইট থেকে ভিডিও ডাউনলোড করতে পারেন। 

এটি একটি অন্তর্নির্মিত ব্রাউজারের সাথে আসে যেখানে আপনি নিজের পছন্দ মতো সাইটগুলি অ্যাক্সেস করতে পারেন। আপনি পছন্দসই সাইট থেকে ভিডিওটি ডাউনলোড করতে পারেন। 

টিউবমেট আপনাকে ভিডিওটি ডাউনলোডের আগে মানের মানের এবং ফাইল ফর্ম্যাট চয়ন করার বিকল্প দেয়। ডাউনলোড করা ভিডিওগুলি আপনার ফোনের মেমরিতে স্বয়ংক্রিয়ভাবে সঞ্চয় হয়। 

আপনি এমপি 3 ফর্ম্যাটে ইউটিউব ভিডিও ডাউনলোড করতে বেছে নিতে পারেন, তবে এটিতে এমপি 3 রূপান্তরকারী অ্যাপে অতিরিক্ত ভিডিওর প্রয়োজন। সামগ্রিকভাবে, টিউবমেট অ্যান্ড্রয়েডের জন্য একটি দুর্দান্ত ভিডিও ডাউনলোডার তবে আপনাকে অনেক হস্তক্ষেপমূলক বিজ্ঞাপনে কাজ করতে হবে 

টিউবমেট ব্যবহার করে ভিডিওগুলি ডাউনলোড করুন 

অ্যাপ্লিকেশনটি খুলুন এবং ভিডিও ভাগ করে নেওয়ার সাইটটি দেখুন search অনুসন্ধান ফলাফল থেকে আপনার পছন্দসই ভিডিওটি চয়ন করুন। 

টিউবমেট আপনার পছন্দসই ভিডিওর মানের জন্য আপনাকে অনুরোধ করবে  ভিডিওর গুণমান এবং রেজোলিউশন নির্বাচন করার পরে, আপনি ডাউনলোড বোতামটি ট্যাপ করতে পারেন ডাউনলোড লিঙ্কটি দেখতে আপনি ইউটিউব অ্যাপ্লিকেশন থেকে টিউবমেটে ভিডিওগুলি ভাগ করতে পারেন। 

টিউবমেট ডাউনলোড করুন

4. KeepVid ইউটিউব ভিডিও ডাউনলোডার     

   

কিপভিড হ’ল একটি সেরা অ্যান্ড্রয়েড ভিডিও ডাউনলোডার এবং আশেপাশের অন্যতম জনপ্রিয় ভিডিও। এই ভিডিও ডাউনলোডার অন্যান্য ভিডিও ডাউনলোডের তুলনায় দ্রুত গতিতে ইউটিউব ভিডিওগুলি ডাউনলোড করতে পারে এবং ফেসবুক, টুইটার, টাম্বলার ইত্যাদির মতো 27 টি ভিডিও ভাগ করে নেওয়ার সাইট থেকে ভিডিও ডাউনলোড করতে ব্যবহারকারীদের সক্ষম করে 

কিপভিডের একটি খুব সহজেই ব্যবহারযোগ্য ইন্টারফেস রয়েছে। এটি ব্যবহারকারীদের 4 কে রেজোলিউশন পর্যন্ত এইচডি ভিডিও ডাউনলোড করতে দেয় এবং এতে অন্তর্নির্মিত ভিডিও এবং অডিও প্লেয়ারও রয়েছে। আপনি কোনও বাহ্যিক প্লাগ-ইন ছাড়াই ইউটিউব ভিডিও এমপি 3 হিসাবে ডাউনলোড করতে পারেন। 

কিপভিড ব্যবহার করে অ্যান্ড্রয়েডে ইউটিউব ভিডিও ডাউনলোড করুন 

অ্যাপে ইউটিউব খুলুন এবং ভিডিওটির জন্য অনুসন্ধান করুন ভিডিওটি নির্বাচন করুন এবং ভিডিও প্লেয়ারের নীচে নীল ডাউনলোড বোতামে আলতো চাপুন ফাইলটির গুণমানটি নির্বাচন করুন এবং আপনার ভিডিওটি স্বয়ংক্রিয়ভাবে সংরক্ষণ করা হবে। 

অ্যাপ্লিকেশনটি সম্পূর্ণ নিখরচায় এবং অ্যাপ্লিকেশন কেনা বা ম্যালওয়্যার ধারণ করে না। তবে এটি বিজ্ঞাপনগুলি প্রদর্শন করে এবং এটিকে সরাতে আপনি প্রিমিয়াম সংস্করণ কিনতে পারবেন। 

কিপভিড ডাউনলোড করুন

5. Snaptube ইউটিউব ভিডিও ডাউনলোডার   

   

স্নাপটিউব এমন একটি বিশ্বাসযোগ্য ভিডিও ডাউনলোডার যা ব্যবহারকারীদের বিনামূল্যে ইউটিউব ভিডিও ডাউনলড করতে সক্ষম করে। 

এটিতে একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস রয়েছে যা জনপ্রিয় সাইটগুলি, জনপ্রিয় ভিডিও এবং বিভাগগুলি দ্বারা সংগঠিত হয়। আপনি এর অনুসন্ধান বার থেকে সরাসরি ইউটিউব অনুসন্ধান করতে পারেন। 

স্নাপটিউব দ্রুত অ্যান্ড্রয়েড ইউটিউব ডাউনলোডার হিসাবেও কাজ করে এবং আপনি ভিডিওটি ডাউনলোডের আগে এটির গুণমান চয়ন করতে পারেন। ডাউনলোড করা ভিডিওগুলি আপনি অ্যাপ্লিকেশন থেকে ফেসবুক, টুইটার ইত্যাদিতে ভাগ করতে পারেন। 

ডাউনলোড করা ভিডিওগুলি আপনার ডিভাইস স্টোরেজে স্বয়ংক্রিয়ভাবে সংরক্ষণ করা হয় এবং আপনি ডাউনলোড করা ফাইলগুলি সংগীত এবং ভিডিও বিভাগগুলিতে সংগঠিতও দেখতে পারেন। 

স্নাপটব ব্যবহার করে ভিডিওগুলি ডাউনলোড করুন 

অ্যাপটি খুলুন এবং তার হোমপেজ থেকে ইউটিউব মোবাইল সাইটটি নির্বাচন করুন YouTube ইউটিউব অনুসন্ধান বারে ভিডিওটির জন্য অনুসন্ধান করুন ভিডিওটি নির্বাচন করুন এবং ভিডিওটির ডানদিকে প্রদর্শিত লাল ডাউনলোড বোতামে আলতো চাপুন ভিডিওর গুণমান চয়ন করুন এবং আপনার ভিডিও ডাউনলোড শুরু হবে। 

আপনি এর অফিসিয়াল সাইট থেকে স্নাপটব অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে পারেন। এটি কোনও অ্যাপ্লিকেশন ক্রয়ের সাথে বিনামূল্যে পাওয়া যায় তবে এতে বিজ্ঞাপন রয়েছে।

6. InsTube ইউটিউব ভিডিও ডাউনলোডার   

ইনসটিউব অ্যান্ড্রয়েডের জন্য আরেকটি সেরা ইউটিউব ভিডিও ডাউনলোডার। এটি ইনস্টাগ্রাম, টুইটার, ভিমিও ইত্যাদির মতো অন্যান্য জনপ্রিয় সাইটগুলি থেকে ভিডিওও ডাউনলোড করতে পারে অ্যাপ্লিকেশনটি একটি নির্ভরযোগ্য এবং দ্রুত ডাউনলোডের গতি সরবরাহ করে। 

ইউটিউব ভিডিওগুলি ডাউনলোড করার আগে আপনি এটির মান চয়ন করতে পারেন। আপনি ইউটিউব অ্যাপের মধ্যে থেকে ইউটিউব ভিডিওগুলি ইনসটিউবে ভাগ করতে পারেন। 

তদুপরি, ইনসটিউব অত্যন্ত স্বনির্ধারিত, আপনি বুকমার্কগুলি যুক্ত করতে পারেন এবং আপনার ইচ্ছা থাকলে কোনও ভিডিও আড়াল করতে ব্যক্তিগত স্থানও তৈরি করতে পারেন। 

ইনসটিউব ব্যবহার করে অ্যান্ড্রয়েডে অনলাইনে ভিডিও ধরুন 

অ্যাপ্লিকেশনটি চালু করুন এবং আপনার পছন্দসই ওয়েবসাইটটি দেখুন আপনি যে ভিডিওটি ডাউনলোড করতে চান তা সন্ধান করুন এবং পছন্দসই ভিডিওতে আলতো চাপুন red লাল ডাউনলোড বোতামে ট্যাপ করুন এবং ভিডিওটির গুণমানটি চয়ন করুন “” দ্রুত ডাউনলোড “এ ট্যাপ করুন এবং আপনার ভিডিও ডাউনলোড শুরু হবে । 

অ্যাপ্লিকেশনটির একমাত্র অপূর্ণতা হ’ল আপনাকে এমন বিজ্ঞাপনগুলি মোকাবেলা করতে হবে যা পপ করে চলে এবং বিজ্ঞাপনগুলি সরানোর কোনও উপায় নেই। 

ইন্সটিউব ডাউনলোড করুন

7. VidMate ভিডিও ডাউনলোডার   

ভিডমেট একটি অসাধারণ অ্যান্ড্রয়েড ভিডিও ডাউনলোডার অ্যাপ। অ্যাপটি ইউটিউব ভিডিও ডাউনলোড করতে খুব নির্ভরযোগ্য। আপনি বিভিন্ন বিভাগ যেমন মুভি, সংগীত, টিভি শো, বা এর অনুসন্ধান-বার থেকে সরাসরি কোনও ফাইল সন্ধানের মতো বিভিন্ন বিভাগের উপর ভিত্তি করে ফাইলগুলি সন্ধান করতে পারেন। 

ভিডমেট আপনাকে একটি দ্রুত ভিডিও ডাউনলোড করার গতি সরবরাহ করে তবে আপনি হারটি কাস্টমাইজ করতে এবং এর ডাউনলোড সেটিংসের মধ্যে পছন্দের ডাউনলোডের অবস্থানটিও চয়ন করতে পারেন। 

অতিরিক্তভাবে, অ্যাপটিতে অন্তর্নির্মিত ভিডিও প্লেয়ার, সঙ্গীত প্লেয়ার এবং ভিডিও লুকানোর জন্য আপনি অ্যাপের মধ্যে একটি এনক্রিপ্ট করা স্থান তৈরি করতে পারেন

অ্যান্ড্রয়েডে ভিডমেট ব্যবহার করে ভিডিও পান 

অ্যাপ্লিকেশনটি চালু করুন এবং অ্যাপটিতে ইউটিউব মোবাইল সাইটে আলতো চাপুন

আপনি যে ভিডিওটি ডাউনলোড করতে চান তা সন্ধান করুন এবং সামগ্রীটিতে লাল ডাউনলোড বোতামে আলতো চাপুন আপনার ভিডিওর গুণমানটি নির্বাচন করুন এবং “ডাউনলোড” বিকল্পটি আলতো চাপুন। আপনার ভিডিও ডাউনলোড শুরু হবে।

8. YT3 YouTube Downloader  / ইউটিউব ভিডিও ডাউনলোডার

এটি একটি খুব সাধারণ অ্যান্ড্রয়েড ইউটিউব ভিডিও ডাউনলোডার যেখানে আপনি এমপি 3 এবং এমপি 4 ফর্ম্যাটে ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারেন। এটিতে একটি ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেস রয়েছে যা পরিচালনা করা বেশ সহজ। 

একটি প্রাকদর্শন বোতাম আপনাকে ডাউনলোড করার আগে একটি গান দেখার সুযোগ দেয়। 

এটি দ্রুত ডাউনলোডের গতি এবং আপনার ডাউনলোড করা সমস্ত কিছু ডাউনলোড ফোল্ডারে সংরক্ষিত হয়ে যায়। 

তদুপরি, আপনি সংগীত শোনার সাথে সাথে এটি লিরিকগুলি দেখায়। এছাড়াও, আপনি নিম্ন বা উচ্চ মানের ভিডিও ডাউনলোড করতে পারেন। এই অ্যাপ্লিকেশনটি শুধুমাত্র ইউটিউব থেকে সংগীত এবং ভিডিও ডাউনলোড করে।  

YT3 ভিডিও ডাউনলোডার ব্যবহার করে ইউটিউব ভিডিও ডাউনলোড করুন 

আপনি যে ভিডিওটি ডাউনলোড করতে চান তা অ্যাপ্লিকেশনটি খুলুন এবং ভিডিওটির ডানদিকে প্রদর্শিত এমপি 3 বা এমপি 4 ডাউনলোড ফাইল বিকল্পটি নির্বাচন করুন।

এটি ডাউনলোড করার আগে আপনার অডিও পূর্বরূপও থাকতে পারে আপনি এটি ডাউনলোড করতে ইউটিউব অ্যাপ্লিকেশন থেকে ওয়াইটি 3 ডাউনলোডারের কাছেও একটি ভিডিও ভাগ করতে পারেন। 

YT3 ডাউনলোড করুন

9. NewPipe youtube downloader  ভিডিও ডাউনলোডার

নিউ পাইপ একটি ওপেন-সোর্স অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন যা সামগ্রীটি দখল করতে ব্যবহার করা যেতে পারে। এটি উল্লেখ করার মতো বিষয় যে এই লাইটওয়েট ডাউনলোডটি কোনও মালিকানাধীন YouTube API বা গুগলের প্লে পরিষেবা ব্যবহার করে না। 

নিউপাইপ লক্ষ্য করে যে কোনও বিরক্তিকর বিজ্ঞাপন প্রদর্শন না করেই তার ব্যবহারকারীদের কাছে মূল ইউটিউব অ্যাপ্লিকেশন অভিজ্ঞতা সরবরাহ করা। এটি একটি খুব স্বজ্ঞাত ইন্টারফেস সহ একটি মুক্ত উত্স অ্যাপ্লিকেশন। 

এই অ্যাপ্লিকেশনটি সম্পর্কে সর্বোত্তম জিনিসটি হ’ল ব্যাকগ্রাউন্ড প্লেয়ার যা আপনি অন্যান্য অ্যাপ্লিকেশনগুলি ব্যবহার করার সময় পটভূমিতে যে কোনও ইউটিউব গান খেলতে সক্ষম করে। 

নিউ পাইপের কয়েকটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে: 

ভিডিওগুলি অনুসন্ধান করুন, শুনুন এবং ইউটিউব ভিডিও ডাউনলোড করুন কোডি টোর / অরবোট, 1080p / 2 কে / 4 কে সমর্থন উপলভ্য সাবটাইটেলস, প্লেলিস্ট, সারিবদ্ধ, ইতিহাস সমর্থন 

ভিডিও ডাউনলোড করা খুব সোজা এবং দ্রুত ডাউনলোডের গতি সরবরাহ করে। এটি আপনাকে ইউটিউব ভিডিও এবং অডিওগুলি ডাউনলোড করার জন্য বিভিন্ন ফাইল ফর্ম্যাট এবং রেজোলিউশন সরবরাহ করে। 

অধিকন্তু, অ্যাপ্লিকেশনটি গোপনীয়তা নিশ্চিত করে কারণ এটি কোনও ব্যবহারকারীর ডেটা সংরক্ষণ করে না বা আপনার ব্যবহারের আচরণ বিশ্লেষণ করে এমন কোনও পরিষেবা ব্যবহার করে না। 

এর অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে চ্যানেল সাবস্ক্রিপশন, ভিডিও পপ-আপ মোড, 4 কে সমর্থন, একাধিক থিম ইত্যাদি অন্তর্ভুক্ত রয়েছে এটি কোনও অ্যাপ্লিকেশন কেনা বা বিজ্ঞাপন ছাড়া হালকা ও মুক্ত। 

নিউ পাইপ ব্যবহার করে কীভাবে অ্যান্ড্রয়েডে ইউটিউব ভিডিও ডাউনলোড করবেন 

অ্যাপ্লিকেশন ইনস্টল করুন। অ্যাপ্লিকেশনটি খুলুন এবং আপনি অনুসন্ধান বারে যে ভিডিওটি ডাউনলোড করতে চান তা অনুসন্ধান করুন search অনুসন্ধান ফলাফল থেকে আপনার পছন্দসই ভিডিওতে ক্লিক করুন। 

ডাউনলোড বোতামে আলতো চাপুন এবং ফাইলটির গুণমান এবং ফর্ম্যাটটি নির্বাচন করুন। আপনি ফাইলের নামটিও সম্পাদনা করতে পারেন OK ঠিক আছে ক্লিক করুন এবং আপনার ডাউনলোড লিঙ্কটি স্বয়ংক্রিয়ভাবে উৎপন্ন হবে। 

আপনি এফড্রয়েড থেকে নিউ পাইপ অ্যাপটি ডাউনলোড করতে পারেন। আপনি সরাসরি অ্যাপটি ডাউনলোড করতে পারেন তবে এফ-ড্রয়েড ইনস্টল করা আপনাকেও আপডেটগুলি নিশ্চিত করবে তা নিশ্চিত করবে। 

নিউ পাইপ ডাউনলোড করুন

10. YMusic 

সর্বশেষে তবে সর্বনিম্ন নয়, ওয়াই মিউজিক – ইউটিউব ভিডিও ডাউনলোড করার জন্য একটি অ্যান্ড্রয়েড অ্যাপ যা ব্যবহারকারীদের পটভূমিতে ইউটিউব ভিডিও খেলতে সক্ষম করে। 

অ্যান্ড্রয়েড অ্যাপের মধ্যে, ব্যবহারকারীরা ট্রেন্ডিং ইউটিউব ভিডিওগুলির পাশাপাশি জনপ্রিয় সংগীত হিটগুলির মধ্য দিয়ে যেতে পারে। ব্যবহারকারীরা ভিডিও গতি পরিবর্তন করতে পারেন, একটি ভিডিও প্লে করার সময় একটি স্লিপ টাইমার রাখতে পারেন। 

ওয়াই মিউজিক ভিডিও ডাউনলোডার অ্যাপ ব্যবহারকারীদের ডাউনলোড এইচডি ইউটিউব ভিডিওগুলি সক্ষম করে, তবে, একক ফাইল টাইপ (এমপি 4) এ ব্যবহারকারীদের সীমাবদ্ধ করে। ইতিমধ্যে, ব্যবহারকারীরা এমপি 3, এবং এম 4 এ ফর্ম্যাটে ইউটিউব ভিডিওগুলির এমপি 3 লিঙ্কগুলিও খুঁজে পাবেন। 

অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশনটির সবচেয়ে বড় অসুবিধা হ’ল এটি ব্যবহারকারীদের ভিডিও দেখতে দেয় না কেবল অডিও শুনতে দেয় এবং বাধা অতিক্রম করতে ব্যবহারকারীদের ভিডিও ডাউনলোড করতে হবে। 

YMusic ডাউনলোড করুন

উপরে সেরা ১০ টি ইউটিউব ভিডিও ডাউনলোডার অ্যাপ দেওয়া হয়েছে ডাউনলোড লিংক সহ। এ-ই অ্যাপ গুলো ইউস করে আপনি এখন থেকে ইউটিউব এর সকল ভিডিও ডাউনলোড করতে পারবেন। 

আর আমি মনে করি ইউটিউব ভিডিও ডাউনলোডার এর মধ্যে এগুলাই সেরা। 

আজকে এ-ই পর্যন্তই। আল্লাহ হাফেজ।        

Tags

ADR Dider

Best bangla pdf download, technologies tips,life style and bool, movie,smartphone reviews site.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close

Ad blocker detected

Plz turn off your ad blocker to continue in this website...