islamic books

ইউনিভার্সিটির ক্যান্টিনে pdf download free

নাম:- ইউনিভার্সিটির ক্যান্টিনে pdf download 

লেখক:- ডা.মুহাম্মদ ইবনে আবদুর রহমান আরীফি। 

ইউনিভার্সিটির ক্যান্টিনে pdf Size :- 

ইউনিভার্সিটির ক্যান্টিনে বইয়ের প্রথম কিছু অংশ:-         

আমাদের স্বপ্ন

আল-হামদু লিল্লাহ। মাঝে মাঝে পাঠকরা আমাদেরকে ফোন করছেন। ধন্যবাদ দিচ্ছেন। তাদের অভিব্যক্তি তুলে ধরছেন। সে দিন একজন জানালেন, হুদহুদের ইউনিভার্সিটির ক্যান্টিনে    বই অন্যকে গিফ্ট করার মত । আরেক জন জানিয়েছেন, হুদহুদের বই ইউনিভার্সিটির ক্যান্টিনে বই  পড়ে তিনি নিজের মধ্যে পরিবর্তন অনুভব করছেন। কেউ কেউ হুদহুদের সমস্ত বই কেনার সংকল্প ব্যক্ত করেছেন।…

ইউনিভার্সিটির ক্যান্টিনে pdf download  

আমরা মনে করি, আপনি হুদহুদ পরিবারের অন্তরঙ্গ বন্ধু । আপনি হুদহুদের বই পড়েছেন। হােক দু-চার হরফ। এ কথার মানে হচ্ছে জীবনের মূল্যবান সময় থেকে আপনি আমাদেরকে খানিকটা অংশ দিয়েছেন। এটাই আমাদের সবচেয়ে বড় প্রাপ্তি। 

জীবন পরিশীলনে আমরা আপনার আরও ঘনিষ্ঠ হতে চাই। আপনি কি অনুগ্রহ করবেন?

বাংলা ইসলামী সাহিত্যের বিরুদ্ধে বিস্তর অভিযােগ- সাহিত্যের মান দুর্বল; তথ্য-উপাত্তের শতভাগ বিশুদ্ধতা অনিশ্চিত; কাগজ-মুদ্রণ বাজে; বাঁধাই নড়বড়ে। আরও বড় কথা, অনুবাদ আর অনুকরণের ছড়াছড়ি। এক্ষেত্রে আমরা কয়েকটি পদক্ষেপ নিয়েছি। যেমন-

সাহিত্যমান ও বিশুদ্ধতা যাচাইয়ের জন্য একটি সেন্সর বাের্ড গঠন করেছি।

সূচনা থেকেই উন্নত কাগজ-কালি ব্যবহার করে উন্নত প্রেসে বই-পুস্তক ছাপছি।

আমাদের স্বপ্ন

সর্বোচ্চ পারিশ্রমিকের বিনিময়ে ভালা বাইল্ডার দিয়ে বই-পুস্তক বাঁধাই করছি।

শরীয়তের দৃষ্টিতে মুসলিম সমাজের প্রয়ােজন বিবেচনা করে মৌলিক রচনাবলি প্রকাশ করতে চেষ্টা অব্যাহত রাখছি। অনেক বিচার-বিশ্লেষণ করে স্বীকৃত বিদেশী গ্রন্থাবলি অনুবাদের তালিকাভুক্ত করছি। দৃষ্টিনন্দন করার জন্য একাধিক রঙে বই-পুস্তক প্রকাশ করছি। * পাঠকবন্ধুদের তালিকা দীর্ঘ করার জন্য সর্বোচ্চ কম দামে গ্রন্থাবলি বাজারজাত করতে আমরা বদ্ধপরিকর ।

আমাদের উদ্দেশ্য আল্লাহর সন্তুষ্টি লাভ, মুসলমানদের আন্তরিক দোআ প্রাপ্তি এবং দুনিয়াতে হালাল মুনাফা অর্জন। মুসলিম সমাজে আমরা বিতরণ করতে চাই উপকারী ইলম। যেই ইলম জীবনে উপকারে আসে না, তা থেকে আমাদের মহানবী আল্লাহর আশ্রয় প্রার্থনা করেছেন। আমরাও সেই ইলম বিতরণ করতে চাই না।

হুদহুদ পাখি সুলাইমান আলাইহিস সালামের পক্ষ থেকে অমুসলিমের দুয়ারে তাওহীদের বার্তা পৌছে দিত। মুসাফির কাফেলাকে দিত মিষ্টি পানির সন্ধান।

হুদহুদ প্রকাশনও আল্লাহভােলা লােকদের কাছে তাওহীদের বাণী পৌছে দিতে চায় । জ্ঞানপিপাসায় কাতর সমাজকে দিতে চায় অমীয় সুধার সন্ধান।

এগুলাে ছাড়াও আরও অনেক স্বপ্ন আছে হুদহুদ প্রকাশনের; কিন্তু সেগুলাে বাস্তবায়ন করার জন্য পাঠকবন্ধুদের বলিষ্ঠ সহযােগিতা প্রয়ােজন। আমরা প্রস্তুত; আপনি প্রস্তুত আছেন?

আমাদের স্বপ্ন * সর্বোচ্চ পারিশ্রমিকের বিনিময়ে ভালা বাইন্ডার দিয়ে বই-পুস্তক বাঁধাই করছি।

শরীয়তের দৃষ্টিতে মুসলিম সমাজের প্রয়ােজন বিবেচনা করে মৌলিক রচনাবলি প্রকাশ করতে চেষ্টা অব্যাহত রাখছি। অনেক বিচার-বিশ্লেষণ করে স্বীকৃত বিদেশী গ্রন্থাবলি অনুবাদের তালিকাভুক্ত করছি।

দৃষ্টিনন্দন করার জন্য একাধিক রঙে বই-পুস্তক প্রকাশ করছি। পাঠকবন্ধুদের তালিকা দীর্ঘ করার জন্য সর্বোচ্চ কম দামে গ্রন্থাবলি বাজারজাত করতে আমরা বদ্ধপরিকর।

আমাদের উদ্দেশ্য আল্লাহর সন্তুষ্টি লাভ, মুসলমানদের আন্তরিক দোআ প্রাপ্তি এবং দুনিয়াতে হালাল মুনাফা অর্জন। মুসলিম সমাজে আমরা বিতরণ করতে চাই উপকারী ইলম। যেই ইলম জীবনে উপকারে আসে না, তা থেকে আমাদের মহানবী আল্লাহর আশ্রয় প্রার্থনা করেছেন। আমরাও সেই ইলম বিতরণ করতে চাই না।

হুদহুদ পাখি সুলাইমান আলাইহিস সালামের পক্ষ থেকে অমুসলিমের দুয়ারে তাওহীদের বার্তা পৌছে দিত। মুসাফির কাফেলাকে দিত মিষ্টি পানির সন্ধান।

হুদহুদ প্রকাশনও আল্লাহভােলা লােকদের কাছে তাওহীদের বাণী পৌছে দিতে চায় । জ্ঞানপিপাসায় কা সমাজকে দিতে চায় অমীয় সুধার সন্ধান। এগুলাে ছাড়াও আরও অনেক স্বপ্ন আছে হুদহুদ প্রকাশনের; কিন্তু সেগুলাে বাস্তবায়ন করার জন্য পাঠকবন্ধুদের বলিষ্ঠ সহযােগিতা প্রয়ােজন। আমরা প্রস্তুত; আপনি প্রস্তুত আছেন?

আমাদের স্বপ্ন যদি আপনার প্রাইভেট কারে, সন্তানের পড়ার টেবিলে, আপনার বালিশের পাশে, অফিসের বুকসেল্ফে, আত্মীয় বা বন্ধু-বান্ধবকে প্রদেয় গিফটের তালিকায়, আপনার ভ্রমণের ব্রিফকেসে হুদহুদ প্রকাশনের বই-পুস্তক জায়গা পায়, আর সুযােগ পেলেই যদি তাতে চোখ বােলানাে হয়, তা হলে আমরা মনে করব আপনি বন্ধুত্বের তালিকায় হুদহুদকে জায়গা দিয়েছেন। হুদহুদ আপনার আপনজন ।

যদি আমাদের কোন বই পড়ে আপনি পুলকিত হন; যদি আপনার হৃদয়ের মণিকোঠায় একটু সাড়া জাগে, তা হলে আপনার মােবাইলের মেসেজ অপশনে যান, অথবা খুলে ফেলুন আপনার ই-মেইল আইডি।

লিখে ফেলুন ছােট্ট একটি মেসেজ। বাংলা, আরবী, ইংরেজি অথবা উর্দুতে। তারপর সেন্ড করুন আমাদের ঠিকানায় । পক্ষান্তরে যদি আমাদের কোন বই পড়ে আপনি রুষ্ট হন, আপনার চোখে ধরা পড়ে আমাদের কোন ক্রুটি, তা হলেও আপনার পরামর্শ লিখে আমাদের কাছে প্রেরণ করুন । আমরা খুশি হব; আপনার জন্য দোআ করব এবং শুধরে যাব।

আমরা আপনার সাথে এমন বন্ধুত্ব কায়েম করতে চাই, যার উদ্দেশ্য শুধু আল্লাহর সন্তুষ্টি । যার প্রতিদান বিচারের দিনে আরশের নীচে ছায়া প্রাপ্তি হাদীস শরীফে আছে- যদি দু’জন লোেক একে অপরকে ভালােবাসে, শুধু আল্লাহর সন্তুষ্টির জন্য; এই লক্ষেই তারা (মাঝে মাঝে) মিলিত হয় এবং এই লক্ষেই বিচ্ছিন্ন হয়, তা হলে তারা সেই দিন আরশের ছায়ায় জায়গা পাবে, যে দিন উক্ত ছায়া বাদে আর কোন ছায়া থাকবে না।

আল্লাহ আমাদেরকে কবুল করুন। আমীন।

মুহাম্মাদ আবদুল আলীম

মহাপরিচালক

হুদহুদ প্রকাশন

সিক্রেটস অব জায়োনিজম বইটি ডাউনলোড করুন

তাই আর দেরী না করে ইউনিভার্সিটির ক্যান্টিনে pdf download  বইটি ডাউনলোড করতে নিচের ডাউনলোড বাটন এ ক্লিক করুন। 

ইউনিভার্সিটির ক্যান্টিনে pdf বইটির হার্ড কফি ক্রয় করুন।      

Rokomari.com | wafilife.com |evaly.com.bd        

Tags

ADR Dider

Best bangla pdf download, technologies tips,life style and bool, movie,smartphone reviews site.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close

Ad blocker detected

Plz turn off your ad blocker to continue in this website...