Best pdf books

দ্য মিরাকল মর্নিং pdf download | The Miracle Morning bangla pdf download

নাম:- The Miracle Morning bangla pdf / দ্য মিরাকল মর্নিং pdf

দ্য মিরাকল মর্নিং বই লেখক:- হ্যাল এলরড। 

দ্য মিরাকল মর্নিং pdf size:- 27MB

Hal Elrod একজন আমেরিকান লেখক ও পেশাজীবী বক্তা। তিনি পৃথিবীব্যাপী পরিচিতি লাভ করেছেন The Miracle Morming bangla pdf / দ্য মিরাকল মর্নিং pdf বইটির জন্যে। এটা পৃথিবীর অন্যতম সেরা বিক্রীত বইয়ের একটি। 

২৭টি ভাষায় দ্য মিরাকল মর্নিং বইটি অনূদিত হয়েছে। পৃথিবীর ৭০টি দেশের ৫ লক্ষের অধিক মানুষ প্রতিদিন দ্য মিরাকল মর্নিং-এর চর্চা (The Life S.A.V.E.R.S.) 5 I

হ্যাল ২০ বছর বয়েসে মারাত্মক দুর্ঘটনায় পতিত হন। একজন মাতাল ড্রাইভার তার গাড়িতে আঘাত করে। তিনি প্রচণ্ডভাবে মাথায় আঘাতপ্রাপ্ত হন। দুর্ঘটনাস্থলে প্রায় মারাই গিয়েছিলেন। শরীরে ১১টি হাড় ভেঙ্গে গিয়েছিল। 

হাসপাতালে জ্ঞান ফেরার পর তিনি জানতে পারেন, জীবনে আর কখনােই হাঁটতে পারবেন না। কিন্তু হ্যাল শুধু হাঁটেননি, তিনি সক্ষম হয়েছিলেন ৫২ মাইলের ম্যারাথন সম্পন্ন করতে। জীবনের সর্বোচ্চ খারাপ অবস্থা থেকে কীভাবে ঘুরে দাঁড়ানাে যায়, হ্যাল তা দেখিয়েছেন।

হ্যাল মনে করেন, একজন মানুষের সমস্যার চেয়ে সম্ভাবনা অনেক বেশি। দ্য মিরাকল মর্নিং-এ হ্যাল এই ব্যাপারটা খুব বেশি ফোকাস করেছেন, জীবনের প্রতিকূল অবস্থা মানে ফুরিয়ে যাওয়া নয়, ওটাই হতে পারে নতুনভাবে ঘুরে দাঁড়ানাের সুযােগ ও শক্তি।

জীবনের সম্ভাবনাগুলাে সঠিকভাবে কাজে লাগিয়ে কীভাবে স্বপ্নপূরণ করা অনিবার্যভাবে সম্ভব তা তিনি দ্য মিরাকল মর্নিং-এ বিভিন্নভাবে উপস্থাপন করেছেন। হ্যাল এলরড অনলাইন প্লাটফরমে ব্যাপকভাবে সম্পৃক্ত ও সক্রিয় : 

মাঝে মাঝেই আপনি এরকম একটি বই পড়েন, যা জীবনের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি। পান্টে দেয়। কিন্তু এরকম একটা বই পাওয়া খুবই দুষ্কর- যে বইটি আপনার এবনয়াপনের পদ্ধতি পাল্টে দেয়। The Miracle Morning / দ্য মিরাকল মর্নিং  দুটোই করে খুব দ্রুততার এত দ্রুত যে আপনি কল্পনাও করতে পারবেন না। 

আমি খুব জোরালােভাবে Hal Erod-এর সর্বশেষ এই দ্য মিরাকল মর্নিং / বইটা পড়তে সবাইকে জোরালাে সুপারিশ করছি ।”

M SANDERS, লেখক, The Likability Factor (নিউইয়র্ক টাইমসের তালিকানুযায়ি সর্বাধিক বিক্রিত বই)। ✔

দ্য মিরাকল মর্নিং আক্ষরিক অ্থেই একমাত্র সেই বই যা তাৎক্ষণিক ও গভীর গরিবর্তন সৃষ্টি করবে আপনার জীবনের যে কোনও ক্ষেত্রে কিংবা সকল ক্ষেত্রে। যদি আপনি সত্যিই আপনার জীবনের উন্নতি ঘটাতে চান তাহলে এক্ষুণি  দ্য মিরাকল মর্নিং বইটি পড়া শুরু করুন।

RUDY RUETTIGER, সাবেক নটরডেম যফুটবলার, যার জীবনের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছিল বিখ্যাত হিট মুভিRUDY প্রথমে আমি মনে করেছিলাম যে হ্যাল এলরডের মনে হয় মাথা ঠিক নেই। 

এই পৃথিবীতেএকজন মানুষ প্রতিদিন কেন নিয়মিতভাবে এত সকালে ঘুম থেকে উঠবে? আমার যথেষ্ট সংশয় ছিল… যতক্ষণ না আমি চেষ্টা করেছিলাম। হ্যাল-এর কৌশলগুলাে প্রয়ােগ করার পর, আমি আমার ব্যক্তিগত ও পেশাগত জীবনে দ্রুত পরিবর্তন লক্ষ্য করলাম। 

আপনার অতীত যেমনই হােক না কেন, The Miracle Morning আপনাকে দেখাবে কীভাবে জীবনের ওপর নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে হয়। আমি সবাইকে বইটি পড়তে জোরালাে সুপারিশ করছি। 

-J0SH SHIPP, টিভি উপস্থাপক, লেখক, কিশাের আচরণ বিষয়ে বিশেষজ্ঞ।”Tihe Miracle Morning পড়া মানে প্রতিদিন নিজেকে একটা উপহার দেওয়া। তা হচ্ছে প্রতি সকালে আপনার সর্বোচ্চ কার্যক্ষমতা ও পূর্ণ সম্ভাবনা নিয়ে জেগে উঠতে সক্ষম হওয়া। আপনার অধরা কাজিক্ষিত ও প্রাপ্য জীবন নতুনভাবে শুরু করার এখনই সময়।

কীভাবে শুরু করবেন তা জানতে বইটি পড়ুন।

-DR. IVAN MISNER, নিউই়র্ক টাইমসের তালিকানুযায়ী সর্বোচ্চ বিক্রিত বইয়ের গ্রেন্থকার এবং BNI-এর প্রতিষ্ঠাতা।

“হ্যাল এলরডকে আমি পছন্দ করি। তিনি একজন শক্তিমান শিক্ষক এবং চিন্তায় ও কাজে একাগ্রচিত্ত। তাঁর প্রথম বই Taking Lijfe Head On! পড়ে আমার প্রতিদিনের জীবনযাপন সম্পূর্ণ পাল্টে গিয়েছিল এবং আমি ধৈর্য ধরে তার পরবর্তী বইয়ের জন্যে অপেক্ষা করেছি। 

এখন একটাই কথা বলতে চাই যে, The Miracle Morming সত্যিই অপেক্ষায় থাকার মতাে উপযুক্ত একটা বই। সফলতা, সুখ ও সম্মৃদ্ধি- যা আমাদের জীবনে অধরা থেকে যেতে পারে, তা পাওয়ার জন্যে হ্যাল আমাদেরকে একটা প্রতিচিত্র দিয়েছেন।

এবং তিনি এটা এত সহজভাবে করেছেন যে, পরিস্থিতি যেমনই হােক, যে কেউ এরমাধ্যমে তার জীবনের মােড় ঘুরিয়ে নিতে পারে ।

-DEBRA PONEMAN, Co-author of Chicken Soup for ther American Idol Sout and Founder of Yes to Success, Inc.

The Miracle Moring বাস্তবিকই আমার জীবনে পরিবর্তন এনেছে। এই ব্ট আমাকে আমার সামর্থ্যের পূর্ণ সদ্ধ্যবহার করা শিখিয়েছে, যার মাধ্যমে আমি আমার পরিপার্শ্ব থেকে বাড়তি সুযােগ সৃষ্টি করতে পেরেছি এবং তা কাজে লাগিয়েছি। আপনার দিন সঠিকভাবে শুরু করার এটাই একমাত্র উপায়।

-NICK CONEDERA, Film Director, SHARP: The World’s Finest Movie “The 4-Hour Workweek 43 ta The Miracle Morning 4 ca ঘুরিয়ে দেওয়ার মত বই। হ্যাল যা আপনাকে করতে বলবে সে সেটা বিশ্বাস ও চর্চা করে।

এবং এই বই আমাদের শেখাবে কীভাবে ব্যক্তিগত এবং পেশাগত জীবনকে পরবর্তী ধাপ থেকে অসীম সাফল্যে এগিয়ে নেওয়া যায়।

-BRAD WEIMERT, CEO of Easy Pay Direct, www.EasyPayDirect.com “একজন বক্তা, লেখক, ব্যবসা ও বাজার ব্যবস্থাপনা বিষয়ক উপদেষ্টা হিসেবে আমার উপলব্ধি হচ্ছে- সাফল্যের পথে প্রধান বাধা করণীয় সম্পর্কে অজ্ঞতা নয় বরং প্রেরণার অভাব এবং সময় নির্ধারণই সব থেকে বড় সমস্যা। 

হ্যাল এলরড আক্ষরিক অর্থেই দুটি সমস্যারই সমাধান করেছেন। The Miracle Moring আপনাকে অনুপ্রেরণা দেবে এবং সময় বের করতে সহায়তা করবে, আপনার ব্যস্ততা কোনাে সমস্যাই না। অবশ্যই বইটি পড়ার জন্য আমি উৎসাহিত করব

-JAMES MALINCHAK, featured on ABC’s hit TV show Secret Millionaire, co-author of Chicken Soup for the College Soul and founder of www.MillionaireSpeakerSecrets.com

আপনি যদি গড় মানুষের জীবনযাপনকে (mediocrity) পিছনে ফেলে, সামথেযের পূরণব্যবহার করে সাফল্য অর্জন করতে চান, বইটি পড়ন। বইটা খুবই সহজ ও সাধারণ।The Miracle Morning bangla pdf আপনাকে আপনার সামর্থ্যের পরিপূর্ণ ব্যবহার করতে সাহায্য করবে, যা আপনার জীবনে অসাধারণ পরিবর্তন আনবে। হ্যাল এলরড আমার খুব ভালাে বন্ধু, সে খুব ভালাে শেখায়। অনুরােধ করব The Miracle Morning bangla pdf  পড়ন এবং নিজের ভিতরের শক্তি আবিষ্কার করুন।

The Miracle Morming নেশার মতাে! ঘুম থেকে উঠার অভ্যাসের সামান্য পরিবর্তন জীবনে কী অসম্ভব পরিবর্তন আনতে পারে সে সম্পর্কে বইটি আমাদের বিস্তারিত শেখায়।

এটা হ্যালের একটা অসাধারণ সৃষ্টি, যা নিঃসন্দেহে অনেকের জীবনে ব্যাপক পরিবর্তন আনতে সক্ষম।

-BEN GAY II, best-selling author of The Closers I and The Closers IIআমি নিদ্ধান্তে আসতে পারি না, কে বেশি অনুপ্রেরণাদায়ী- হ্যাল নাকি তার বই The Miracle Morming । কিন্তু আমি এটা নিশ্চিত বলতে পারি, যদি জীবনে ইতিবাচক পরিবর্তন আনতে চান, তবে আমার বন্ধু হ্যাল এলরড-এর দেখান পথই সবথেকে সুগম্য।

এবং The Miracle Morning bangla pdf -এর মত দ্রুত কার্যকরী একক কোনাে কৌশল আর নেই। আমার কথা বিশ্বাস করার দরকার নেই, বইটি পড়ন এবং নিজেই উপলব্ধি করুন। -ADAM SHEPARD, author of Scratch Beginnings and The Best Four Years…. To be continued…… 

তাই আর দেরী না করে The Miracle Morning bangla pdf / দ্য মিরাকল মর্নিং pdf download বইটি ডাউনলোড করতে নিচের ডাউনলোড বাটন এ ক্লিক করুন।             

 

The Miracle Morning bangla pdf / দ্য মিরাকল মর্নিং pdf বইটির হার্ড কফি ক্রয় করুন। 

rokomari.com | evaly.com.bd | Daraz.com.bd

Tags

ADR Dider

Best bangla pdf download, technologies tips,life style and bool, movie,smartphone reviews site.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close

Ad blocker detected

Plz turn off your ad blocker to continue in this website...