bangla pdf booksBrian Tracy books

ইট দ্যাট ফ্রগ/Eat that frog by Brian Tracy bangla pdf download

ইট দ্যাট ফ্রগ /Eat that frog bangla pdf book download.  

▪নাম :- ইট দ্যাট ফ্রগ/Eat that frog bangla pdf
▪লেখক :- ব্রায়ান ট্রেসি/brian Tracy ।
 ▪পৃষ্ঠা :- ৮৮
▪সাইজ:- 10MB. 
▪ ইট দ্যাট ফ্রগ বইয়ের প্রথম কিছু অংশ:-    ভূমিকা:-  

ইট দ্যাট ফ্রগ  এই বইটি তোলার জন্য আপনাকে ধন্যবাদ। আমি আশা করি এই ধারণাগুলি আপনাকে ততটা সহায়তা করবে যেহেতু তারা আমাকে এবং আরও কয়েক হাজারকে সহায়তা করেছে। আসলে, আমি এই বইটি আশা করি চিরদিনের জন্য আপনার জীবন পরিবর্তন।

আপনার যা করতে হবে তা করার জন্য পর্যাপ্ত সময় কখনও নেই। তুমি আক্ষরিকভাবে কাজ এবং ব্যক্তিগত দায়িত্ব, অন্তহীন ই-মেইল, সামাজিক মিডিয়া, প্রকল্পগুলি, পড়ার জন্য ম্যাগাজিনের স্ট্যাক এবং আপনাকে বইয়ের পাইলস এই দিনগুলির একটির কাছে যেতে মনস্থ করুন  আপনি ধরা পড়ার সাথে সাথে।

তবে আসল বিষয়টি হ’ল আপনি কখনই ধরা পড়বেন না। আপনি কখনও পাবেন না আপনার কাজ শীর্ষে। 

▪আপনি সক্ষম হয়ে উঠতে সক্ষম হওয়ার পক্ষে আর যথেষ্ট পরিমাণে আর পাবেন না আপনার স্বপ্ন  সমস্ত ইমেল, বই, ম্যাগাজিন এবং অবসর সময়ের ক্রিয়াকলাপ করুন।

▪এবং হয়ে ওঠার মাধ্যমে আপনার সময় পরিচালনার সমস্যাগুলি সমাধান করতে ভুলবেন না বেশি উৎপাদন শীল. কতগুলি ব্যক্তিগত উৎপাদনশীলতা কৌশল আপনি তা বিবেচনা করুন মাস্টার, আপনি সর্বদা যেটি করতে পারেন তার চেয়ে বেশি কিছু করার থাকবে আপনার কাছে যে সময় পাওয়া যায় তা তা যতই হোক না কেন।

আপনি কেবল উপায় পরিবর্তন করে আপনার সময় এবং আপনার জীবন নিয়ন্ত্রণ করতে পারেন আপনি ভাবেন, কাজ করুন এবং সেই দায়িত্ব-গুলির কখনও শেষ না হওয়া নদীর সাথে চুক্তি করুন প্রতিদিন আপনার উপর দিয়ে প্রবাহিত হয়। আপনি কেবল আপনার কার্য এবং ক্রিয়াকলাপের নিয়ন্ত্রণ পেতে পারেন আপনি কিছু জিনিস করা বন্ধ করে এবং আরও সময় ব্যয় করা শুরু করেন এমন ডিগ্রীতে।

▪এমন কয়েকটি ক্রিয়াকলাপ যা আপনার জীবনে সত্যিই একটি পার্থক্য আনতে পারে। আমি চল্লিশ বছরেরও বেশি সময় ধরে টাইম ম্যানেজমেন্ট নিয়ে পড়াশোনা করেছি। আমার আছে অ্যালান, পিটার ড্রকার, অ্যালেক ম্যাকেনজি রচনায় নিজেকে ডুবিয়েছি লেকিন, স্টিফেন কোভে এবং আরও অনেক। আমি শত শত পড়েছি ব্যক্তিগত দক্ষতা এবং কার্যকারিতা সম্পর্কিত বই এবং হাজার হাজার নিবন্ধ। 

▪এই বই ফলাফল। প্রতিবার আমি একটি ভাল ধারণা পেয়েছিলাম, আমি আমার নিজের কাজ এবং এটি চেষ্টা করেছিলাম

ব্যক্তিগত জীবন. যদি এটি কাজ করে, আমি এটিকে আমার আলোচনা এবং সেমিনার-গুলিতে অন্তর্ভুক্ত করেছি এবং এটা অন্যদের শেখানো।

▪গ্যালিলিও একবার লিখেছিলেন, “আপনি কোনও মানুষকে কিছু শেখাতে পারবেন না; আপনি কেবল সাহায্য করতে পারেন সে নিজের মধ্যেই এটি খুঁজে পায়। ‘

▪আপনার জ্ঞান এবং অভিজ্ঞতার স্তরের উপর নির্ভর করে এই ধারণাগুলি পরিচিত হতে পারে। এই বইটি তাদের সচেতনতার উচ্চ স্তরে নিয়ে আসবে।

▪আপনি যখন এই পদ্ধতি-গুলি এবং কৌশলগুলি শিখতে এবং প্রয়োগ করেন তখন পর্যন্ত এগুলি অভ্যাস হয়ে যায়, আপনি আপনার জীবনের গতিপথটি খুব ইতিবাচকভাবে বদলে ফেলবেন উপায়।

ইট দ্যাট ফ্রগ /Eat that frog bangla pdf download.

সফল ব্যক্তিদের কাছ থেকে শিক্ষা নেওয়া আমাকে নিজের এবং এই ছোট্ট বইয়ের উৎস সম্পর্কে কিছু বলি। আমি কৌতূহল মন থেকে বাদ দিয়ে জীবনে কয়েকটি সুবিধা নিয়ে শুরু হয়েছিল। আমি খারাপ করেছিলাম স্কুলে এবং স্নাতক ছাড়া চলে। আমি বেশ কয়েকজনের জন্য শ্রমের কাজ করেছিলাম বছর। আমার ভবিষ্যত প্রতিশ্রুতিবদ্ধ হাজির হয়নি।

একটি যুবক হিসাবে, আমি একটি ট্রাম্প ফ্রেইটারে একটি চাকরি পেয়েছিলাম এবং দেখতে গিয়েছিলাম দুনিয়া।

আট বছর ধরে, আমি ভ্রমণ করেছি এবং কাজ করেছি এবং তারপরে আরও কিছু ভ্রমণ করেছি, অবশেষে পাঁচটি মহাদেশের আশি টিরও বেশি দেশ পরিদর্শন করেছেন। যখন আমি আর একটি শ্রমসাধ্য কাজ খুঁজে পাই না, তখন আমি নক করছিলাম  দরজা, সরাসরি কমিশন উপর কাজ।

আমি বিক্রয় অবধি বিক্রয় পর্যন্ত সংগ্রাম করেছি  আমার চারপাশে তাকিয়ে জিজ্ঞাসা করতে লাগল, “অন্য লোকেরা কেন করছে? আমার চেয়ে ভাল? “

তারপরে আমি এমন কিছু করেছি যা আমার জীবনকে বদলে দিয়েছিল। আমি সফল জিজ্ঞাসা করতে শুরু লোকেরা তারা কী করছে যা তাদের আরও উত্পাদনশীল হতে সক্ষম করে আমার চেয়ে বেশি অর্থ উপার্জন কর এবং তারা আমাকে বলেছে।

তারা আমাকে যা বলেছিল আমি তা করেছি কর, আর আমার বিক্রয় বেড়ে গেল। অবশেষে, আমি এতটাই সফল হয়ে উঠি যে আমি তৈরি হয়ে গিয়েছিলাম

একটি বিক্রয় পরিচালক। বিক্রয় পরিচালক হিসাবে, আমি একই কৌশল ব্যবহার করেছি। আমি জিজ্ঞাসা করেছিলাম সফল পরিচালকরা এ জাতীয় দুর্দান্ত ফলাফল অর্জন করতে কী করেছিলেন এবং কখন তারা আমাকে বলেছিল, আমি নিজেই করেছিলাম কোনও সময়েই, আমি একই ফলাফল পেতে শুরু করি তারা করেছিল.

আমি যা শিখেছি এবং তা প্রয়োগ করার এই প্রক্রিয়াটি আমার জীবনকে বদলে দিয়েছে। এটি এখনও কতটা সহজ এবং সুস্পষ্ট তা নিয়ে আমি এখনও অবাক হয়েছি। অন্য কি কি তা সন্ধান করুন সফল ব্যক্তিরা আপনি একই ফলাফল না পাওয়া পর্যন্ত একই জিনিসগুলি করেন এবং করেন। বিশেষজ্ঞদের কাছ থেকে শিখুন। কি দারুন! কি দারুন বুদ্ধি।

▪তাই আর দেরী না করে ইট দ্যাট ফ্রগ bangla pdf book বইটি ডাউনলোড করতে নিচের ডাউনলোড বাটন এ ক্লিক করুন। 
▪ধন্যবাদ। 

▪Size:- 10MB.  

▪ ইট দ্যাট ফ্রগ বইটির হার্ড কফি ক্রয় করুন :-  rokomari.com

Sheiboi.com

Boibazar.com

Scribd.com

Boitoi.com            

Tags

ADR Dider

Best bangla pdf download, technologies tips,life style and bool, movie,smartphone reviews site.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close
Close

Ad blocker detected

Plz turn off your ad blocker to continue in this website...